I Sing in Bangla | আমি বাংলায় গান গাই | My First Cover Song with Karaoke Music.

in BDCommunity3 years ago (edited)

66e54613-20b6-4ecf-a603-b0106734b648-f09d22dd-983e-4ddb-ad8c-2f80540293ad-v1.png


Hello

I hope you're having a great day.

Welcome back to another vlog in @threespeak where you'll be able to see me/listen to me singing a cover song which is my first time so listen to it at your own risk as I don't whether you'll like it or you go mad.


This is my first time sharing a cover song that I sang myself with karaoke music. This is a song that I like too much and after I listened to my uncle singing some lines of it the other day, this song was in my mind and then I thought why don't I share a song with some of my hive friends. I've seen some hive users are sharing their cover songs on a regular basis in hive and they're becoming better every day.


I Sing in Bengali" (Bengali: আমি বাংলায় গান গাই)

"I Sing in Bengali" (Bengali: আমি বাংলায় গান গাই) is a patriotic song by Bengali poet and composer Pratul Mukhopadhyay and sung by Mahmuduzzaman Babu. The song was elected as the sixth greatest Bengali song of all time by BBC Bangla -


Lyrics

আমি বাংলায় গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমিকে চিরদিন
এই বাংলায় খুঁজে পাই

আমি বাংলায় দেখি স্বপ্ন
আমি বাংলায় বাঁধি সুর
আমি এই বাংলার মায়াভরা পথে
হেঁটেছি এতটা দূর...



Please leave an honest opinion about my song/voice. I don't need any buff cause I wish to know the truth. If you think I'm not the one to do such things then let me know, please.


You may also rate my song from 1 to 5.
1 - Very bad (Most probably I'll get it from everyone ;).
2 - Bad
3 - Neutral
4 - Good
5 - Excellent


Watch the video to enjoy the moment.

Karaoke Music Source.
I borrowed a small clip from Pixabay.


"The End"

"Be Good, Think Good and Do Good"

"Stay Home, Stay Safe & Let's Beat Corona".


Sort:  

@ashikstd vaiya ami apnar gan ta purata monojog diye sunlam , Apni je vabe gan ta gawar chests korecen amar kache sotti onek valo lagche , Apni apnar ganer kotha pore bolbo , kintu ami selut dicci apnar chesta ta , music ta onek sundor chilo , apnar mukh theke gan ami age kokhono suneni ay prothom sunlam , tay onek agroho niye video ta dekhlam , voice akdom perfect na kintu ami bolci apnake Apni avabe gan amader sathe share korben o aro beshi practice korben , aste aste voice thik hoye jabe , apnar gan sotti besh upovog korlam , apnake dhonnobad amake mention korar Jonne o video ti share korar Jonne , Manush chesta korle sobkichu shomvob .

Dhonnobad apu sundor motamot prodaner jonno.
Hmm iccha chilo evabe gaan share korbo apnader sathe but kichu kichu manusher comment valo laglo na.
Apni fact ta bujhchen but kichu lok achey jara amar konthe professional singer der voice asha kore maybe :D

Mone hoy na r try korbo.
But dhonnobad asolei sundorvabe motivate korar jonno.

Vaiya notun kichu Kora suru korle onek onek kichu bolbe , onek badha asbe , kintu amar mote karo kotha na sune nijer kaj nije chaliye jawata uchit , akta somoy jokhon Apni successful hoben tokhon taray apnake valo bolbe , Apni chaliye Jan plz

I can't understand it but i can feel it. The music and voice are very nice. i am looking forward to see more great song covers from you.

Thank you bro for your nice compliment.

I don't think I'm gonna continue sharing cover songs in the future for some low-level opinion :)
But I might change my mind as well.

sabas!!! sei hoiche song ta, onek oppokar hoise ajke sokale. sokale othei deki tor new post tai bicanai bosei gun ta chrlam , mojar beper hoile gun charar sathe sathe baser sobi gum theke utegelo, ai first ato sokale sobai utche ...........

Tahole gaan ta download kore then alarm tone diya rakhen.

আমি ভাবছিলাম আমি একাই খারাপ গান গাই, না আজকে আমার একটু শান্তি লাগতিছে।

@sants1311 🤣😂🤣😂

Bondhu... amar theke professional singer er voice asha korle seta tor nijer berthota.
Oto valoi jodi gaite partam tahole toder majhe ekhane gaitam na... ticket kete stage e giye gaan sunti.
So, goriber shilpi hisebe vebe ne jehetu at least try korsi.
Same reply goes to @jhridoy14.

বাহ বন্ধু বাহ, সকাল সকাল তোর এই গান শুনে আমার সব বের হয়ে গেছে, মানে মন খারাপ যা ছিলো সেগুলা বের হয়ে গেছে। তুই এতো ভালো গান গাইতে পারিস সেটাতো আমি জানতামই নাহ। তাহলে প্রতিদিন তোর গান শুনতাম আর আমার সব বের হয়ে যেত(মন খারাপ)।

#রেটিং ঃ ২

Very good sob ber korte help korlam tahole (mon kharap).
Majhemajhe beshi vorey gele (mon kharap), tokhon gaan ta sunish... download kore rakh.
But amar theke professional singer er voice pawar asha korte berthotar prokash dish na bondhu.

ভাই আর কি কি কি পারেন না আপনি এইডার লিষ্ট দিয়ে দেন আমাগো, তারপর জিগাইমু এইডা কেন পারেন না হা হা হা
হুম গলা একখান আছে বুঝতে পারছি, যেমন সুন্দর একখান বউ আছে।
মার্কস দেয়ার ক্ষেত্রে আমি সব সময়ই কিপ্টা, তাই নাম্বার চাইলে দিমু না, তয় যেহেতু অপশন দিয়ে দিছেন তাই 4 এ দিলাম।

4 dilen vai?
Seriously?
Apnar @sants1311, @jhridoy14 & @sajibibon84 er comment dekha uchit chilo rating dewar agey.
Hego comment e to minus rating mone oilo :D

BTW... ami pari na ki ta ami nijeo sure na.
R ki ektu vabte hobe.

ধুর ভাই আপনি যে কি কন, আমিতো আগেই বলেছি যে, আমি নাম্বার দেয়ার ক্ষেত্রে কুঞ্জুস, তাই নাম্বার একটু কম দেই।

apni amar reply er ortho bujhen nai for sure.
bujhailam j ato beshi kamne dilen seta.

Bahh onk sundor gan sunAilen.apnr voice to bes valoi laglo desattobodhok ganti. Carry on 👌👌👌👌👌

Dhonnobad nice compliment er jonno.
But honest motamot cheyechilam apu.

লাস্ট পর্যন্ত আপনিও বাদ দিলেন না অনেক ভালো লাগলো ভাই আপনার মুখ থেকে এত সুন্দর গান

Apnader dekhadekhi suru korei dilam vai.

wow dear brother, you voice is so beautiful, really you have nice voice, and i can feel that you are singing very nice, lovely dear brother keep continue this, really you have great confidence @ashikstd

Thanks for your nice compliment, bro.

Nice try brother... Keep trying brother .... You are trying, brother, I can't dare to try sing a song...

Apni moner moto 1ta comment korlen apu.
Thanks for it.
Asole etai oneke bujhey na j try koyjon kore.

Welcome brother..

how are you dear friend @ashikstd good afternoon
You have pleasantly surprised me, I did not know you would sing, you are multi-phase, congratulations
I really appreciate that you let us know that you would sing, you do it very well
I take this opportunity to wish you a splendid afternoon

Hey, my friend.
I'm happy to know that you actually liked it.
I also didn't know that I'd let you hear me singing but here I am.
Stay safe.

অসাধারণ ভাই এই প্রথম আপনার কন্ঠে গান শুনলাম ভালই লাগলো।শুরু করেছেন গান গাওয়া।এরপর আরও আপনার কন্ঠে গান দেখতে চাই, শুনতে চাই।

Amaro sunate iccha korchilo vai but koyekta negative montobber jonno iccha more gese.
Dhonnobad sundor compliment er jonno.

আপনি জে গানও গাইতে পারেন, জানা ছিলো না৷ খুব ভালো লাগলো ভাই গানটা৷ আপনি, আসলেই অনেক সুন্দর করে গেয়েছেন৷
এই গানটা আমার অনেক প্রিয়, আগে জখন বিটিভি দেখতাম তখন এই গানের দৃশ্য গুলো আমায় মুগ্ধ করতো৷ ধন্যবাদ।

Dhonnobad sundor compliment er jonno.
Hmm gaan ta sundor vai r amar o khub pochonder... mone porle ami praay e ei beshura golay chillai gai to vablam apnader keo ektu chillani sunai.
Asha kori bore hon nai.