HEALTHY DELICIOUS EGG SANDWICH .

in BDCommunity3 months ago

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালো আছেন| আজকে আমি আপনাদের মাঝে খুব সহজ একটা রেসিপি নিয়ে হাজির হয়ে গিয়েছে| বিশেষ করে বাচ্চাদের কথা চিন্তা করে আমার আজকের রেসিপি টা বানানো| বাচ্চারা খাবার নিয়ে বাহানা করে এটা খাবেনা ওটা খাবে না সবকিছু যেন তাদের কাছে অরুচিতে ভরা| স্বাস্থ্যসম্মত এবং পুষ্টিগুণে ভরা এবং সুস্বাদু স্যান্ডউইচটা আমি বানিয়েছি আজকে এক্স স্যান্ডউইচ| এক্স স্যান্ডউইচটা বানাতে আমার খুব বেশি উপকরণ লাগেনি বিশেষ করে লাগবে পাউরুটি, ডিম, গাজর, মায়নেস, চিলি ফ্লেক্স, গোলমরিচের গুড়ি, টমেটো সস, যেগুলো হাতে নাগালেই থাকে তা আজকে যদি আমার রেসিপিটা আপনারা দেখে থাকেন তাহলে অবশ্যই এভাবে করে তৈরি করে খেয়ে দেখতে পারেন| আমি আশা করব আপনাদের কাছে ভালো লাগবে| আমি আমার ভালোলাগা থেকে রেসিপিগুলো তৈরি করে আপনাদের সাথে শেয়ার করি| আমার ভুল ত্রুটি গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন| ভুল দিয়ে শুরু করলে শেষটা ভালো হয় কথাটার মধ্যে অনেকখানি ভিত্তি আছে কেন জানেন কোন কিছু যদি শুরু না করেন শেষটা আপনি বুঝবেন কি করে যে ভালো হবে নাকি মন্দ হবে| তাই ভুল করতে করতে ভুলটাকে সংশোধন করে নিলে একটা সময় সবকিছু ঠিকঠাক হয়| আমরা কেউ পারফেক্ট না সবার মাঝে কিছু না কিছু ভুল আছে| আর নিজের ভুলটা মানুষ দেখতে পায় না সামনের মানুষটা কি ভুল করছে |এটা আমাদের সামনে বেশি ধরা পড়ে তাই অন্যের দোষ ধরা আমরা বন্ধ করে নিজের দোষ গুলো আগে খুঁজে বের করি তাতে দেখবেন জীবন সুন্দর |


বন্ধুরা, আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের রেসিপিটা ভালো লেগেছে| ভালো লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য| আপনারা আমার পাশে থাকলে আমি আপনাদের জন্য নিত্যনতুন কনটেস্ট নিয়ে হাজির হয়ে যাব প্রতিদিনের মতন| আজ আসি আবার দেখা হবে অন্য কোন কনটেন্টের সাথে ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন অবশ্যই আমার পাশে থাকবেন| অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন| আপনারা আমার পাশে থাকলে আমার সামনের পথচলা গুলো আরো বেশি সহজ হয়ে যাবে আপনাদের মাধ্যমে| আমার চ্যানেলটিতে কেউ নতুন হলে অবশ্য আমার চ্যানেলটিতে সাবস্ক্রাইব করবেন| এবং আপনার গুরুত্বপূর্ণ মতামতই আমাকে জানাবেন আপনার কাছে আমার রেসিপি গুলো কেমন লাগে| এই প্রত্যাশায় আজ আসে আবার দেখা হবে|