আমার পরিচয়,আমার ভাল লাগা,আমার ব্যপারে কিছু কথা।

in BDCommunity3 years ago

হ্যালো বন্ধুরা,
কেমন আছেন,আশা করি সবাই ভালো আছেন।
বন্ধুরা, আমি শাকিলা। আমার বয়স 20 বছর।আমি পড়লেখা করছি।আমি ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী।আমার বাড়ি কুমিল্লা।আমার বাবা সকরকারি চাকরি করে।মা গৃহিণী।আমার ভাই বোন তিন জন।সবার মধ্যে আমি বড়।
IMG_20190106_192148.jpg
করোনা জন্য পড়ালেখার বারোটা বেজে গেছে আপনারা জানেন।তাই আমি এখন অবসর সময় পার করছি।আমার এক চাচাত বোন থেকে Hive এর কথা শুনেছি।তাই আমার ইচ্ছা হয়ছে hive কাজ করার। কারণ ঘরে থেকে আমি অলস সময় পারা করি।hive কাজ করলে আমার ভালো সময় যাবে তাই।
IMG_20181116_175131.jpg
আমি পছন্দ করি ভিবিন্ন জায়গায় ঘুরতে ভাই বোন দের নিয়ে।আমি আমার ভাই বোনদের খুব ভালোবাসি।ওরাও আমাকে অনেক ভালোবাসে।ওদেরকে নিয়ে আমাদের এইখানে একটা জায়গায় গুরতে গিয়েছি তার একটি ছবি আপনাদের সাথে শেয়ার করছি।
2018-03-15-17-40-48-369.jpg
আমার সাজগোজ করতে ভালো লাগে। রান্না করতে পছন্দ করি।আমার রান্না আমার বাবা মা খুব পছন্দ করে।আমি রান্না শিখেছি আমার মায়ের কাছ থেকে।কারণ মেয়েদের রান্না শিখা দরকার।আর কেনো রান্না শিখার দরকার আপনারাত জানেন ভালো করে😄😄।না হলে শাশুড়ি আমমা বলবে মা রান্না শিখায় নাই😌😌।আমার খুব ভালো লাগে সবার সাথে মন খোলে কথা বলতে।এমনিতে আমি একটু বেশি কথা বলি। বান্ধুবীরা আমাকে বাচাল ডাকে।অনেক কথা হলো তাহেলে আমি বিদাই নিচছি।সবাই ভালো থাকবেন।আমার পোষ্ট আপনাদের ভালো লাগলে।আমাকে সাপোর্ট করবেন।
💖ধন্যবাদ💖

Sort:  

হাইভে আপনাকে স্বাগতম, @shakila13
আশ করি এই প্লাটফর্মে আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে এবং আমরাও আপনার থেকে ভালো কিছু কন্টেন্ট পাব।

আপনি হাইভে নতুন ইউজার তাও আবার বাংলাদেশি।আমাদের বিডিকমিউনিটি এর ডিসর্কড সার্ভারে জয়েন করার জন্য আহ্বান জানানো হলো।যেখানে কমিউনিটি এর অফিশিয়াল ও অন্যান্য বাংলাদেশি ইউজারদের সাথে পরিচিত হতে পারবেন যেটা খুবই হেল্পফুল।
ডিসকর্ড এপটি ডাউনলোড করে এই ইনভাইটেশন লিঙ্ক (https://discord.gg/MUkmUnq5) দিয়ে জয়েন করূন।ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া আমি আসবো আপনাদের সাথে পরিচ হতে