মজাদার ঝুরা সেমাই রান্না 😋

in BDCommunity15 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকে আমি আপনাদেরকে রান্না করে দেখিয়েছি ঝুরা সেমাই। এটি তৈরি করতে সর্বোচ্চ সাত থেকে আট মিনিট সময় লাগে। বাড়িতে মেহমান এলে খুব সহজেই দ্রুত আপনারা এই ঝুরা সেমাই তৈরি করে দিতে পারেন। মাত্র কয়েকটি উপকরণ দিয়ে খুব দ্রুত এটি তৈরি করা সম্ভব। সময় যেমন কম লাগে খেতেও ঠিক তেমনি মজা। তো চলুন আমরা সবাই ভিডিওটি দেখে আসি।


আমার ভিডিওটি দেখার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। ঝুরা সেমাই তৈরি করার জন্য আমি যে যে উপকরণ ব্যবহার করেছি আপনাদের বোঝার সুবিধার্থে আমি সেগুলো নিচে উল্লেখ করে দিচ্ছি,,

ঝুরা সেমাই

উপকরণ

১.প্যাকেট সেমাই,
২.ঘি,
৩.চিনি,
৪.গরম মসলা।

মাত্র চারটি উপকরণ দিয়েই তৈরি হয়ে যাবে মজাদার ঝুরা সেমাই। আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে। আপনারা সবাই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন। ইনশাআল্লাহ আরো মজাদার রেসিপি এবং সুন্দর সুন্দর ভিডিও নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।আজকে এখানেই বিদায় নিচ্ছি আপনারা সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।
My YouTube channel link :👇👇

https://youtube.com/@TathoyAfroz?si=2NWfDRVWV8NAGApR