ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে

in #life6 years ago

Lyrics: অপরাধী
একটা সময় তোরে আমার সবই ভাবিতাম
তোরে মনপিঞ্জরায় যতন করে আগলাইয়া রাখতাম
তোর হাসিমুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম
তুই কানলে পরে কেমন করে হারাইয়া যাইতাম
ওরে মনের খাচায় যতন কইরা দিলাম তোরে ঠাই
এখন তোর মনেতেই আমার জণ্য কোন জায়গা নেই
ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে
তুই যারে যা উইড়া যা রে অন্য খাচাতে

ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে
আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে
মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে
রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে

তোরে স্কুল পলাই একটা নজর দেখিতে যাইতাম
আমি টিফিনের সব টাকা জমাই আবেগ কিনিতাম
ওরে রাইতের পর রাইত জাগিয়া গান লিখিতাম
আমার সেই গান এর ই সুরে তোরে খুজিয়া লইতাম

অহন একলা একা সময়গুলা কাটাই কেমনে
এত ভালবাসার পরেও আমার কম কি ছিল রে
রোজ রাইতে বেলা জোনাকা পোকা কানে কানে কয়
দেইখা ল রে তৃভূবনে কেউ তো কারো নয়

ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে
আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে
মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে
রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে

তোর নামের পাশে সবুজ বাতি আর তো জ্বলে না
এহন রাত্রি জুইড়া কেউ তো আর মায়া লাগায় না
তোর হাসিমুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না
কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতেও ভীর জমায় না।

এহন তারার মত জ্বলে নেভে কষ্টগুলা রে
আমি গীটার এর সুর সাথে লইয়া ভালোই আছি রে
রোজ রাইতে বেলা জোনাকা পোকা কানে কানে কয়
দেইখা ল রে তৃভূবনে কেউ তো কারো নয়

ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে
আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে
মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে
রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে

Arman Alif | ছারপোকা

Matches: Oporadhi, Ankur Mahamud, Arman Alif, arman alif, ankur mahamud, arman alif song, bangladeshi song, bd song, new bangla song 2018, Bangla new song 2018, Bangla new song, Oporadhi video, Oporadhi bangla song, Oporadhi bangla music video, Oporadhi lyrics, bangla song oporadhi, oporadhi arman alif, bangla video song, bangla video song 2018, অপরাধী, oporadhi, oporadhi lyrics, new song 2018, bangla new song 2018, bangla new song, bangla music video, eagle music, oporadhi video, oporadhi bangla song, oporadhi bangla music video
Oporadhi, Ankur Mahamud Feat Arman Alif Feel The Sweet Love, Bangla New Song, Mahamud Feat, Arman Alif, arman alif, ankur mahamud, Oporadhi ( অপরাধী ), arman alif song, Love song, Song, Oporadhi video, Oporadhi bangla song, Oporadhi bangla music video, Oporadhi lyrics, bangla song oporadhi, oporadhi arman alif, অপরাধ, Romantic Musical ShortFilm, romance, romantic drama, Sweet Love, sweet story, Love, new song 2018, bangladeshi song, bd song, 2018, New, Bangla Music
Oporadhi 2 (অপরাধী), Oporadhi 2 (অপরাধী) New bangla Romantic song, new song 2018, oporadhi, bangla new song 2018, love song, oporadhi video, oporadhi bangla music video, oporadhi bangla song, bangla song oporadhi, অপরাধী, amit net server
Lyrics অপরাধী লিরিক্স