অবশেষে পথচলা শুরু

in #love6 years ago

#ছেলেটারমেয়েটি_

:-- গতকাল যে মেয়েটা তোমার পোষ্টে লাভ রিয়েক্ট দিয়েছিল,,, ঔ মেয়েটি কে?
:-- কোন মেয়েটার কথা বলছো? অনেক মেয়েই তো লাভ রিয়েক্ট দেয় সমস্যা কোথায়?
:-- ঐ মেয়েটার কথা বলছি যে মেয়েটা তোমার পোষ্টে লাভ ইমুজি দিয়ে কমেন্ট করেছিল আবার তুমিও রিপ্লে দিছো।
:-- আরে বাবা আমি তো সবার সাথে এভাবেই ব্যবহার করি। 
:-- তুমি কি ঐ মেয়েটার সাথে লুতুপুতু চ্যাটও করেছো?
:-- লুতুপুতু মানে?


 ![image](https://img.esteem.ws/tfo1tuiu4u.jpg)

:-- আমার সাথে যেভাবে মেসেজ কর। বাবু কি করছো? বাবু খেয়েছো? আমার টিয়া পাখি এভাবে?
:-- তোমার মাথা ঠিক আছে তো?
:-- একদম ঠিক আছে,, আগে তুমি বল এরকম চ্যাট করছো কিনা? না হয় মাথা কিন্তু গরম হবে।
:-- শুধু তুমিই তো আমারর বাবু তাহলে অন্য মেয়েদের সাথে এমন চ্যাট করব কেন?

 ![image](https://img.esteem.ws/2mvzy4lvxy.jpg)

:-- আমি কি জানি,, শুধু জানতে চাইলাম।
:-- আচ্ছা, কোন মেয়ে আমার পোষ্টে কমেন্ট করলে তুমি তাতে এংরি রিয়েক্ট দাও কেন? কেমন বাজে দেখায় না? ঐ মেয়েরা কি ভাববে? আর কিন্তু এমন করবে না।
:-- আমার যা ইচ্ছা করব,, তুমি এতো কিছু বোঝবা না। তবে মনে রাখ কারো সাথে যদি আলগা পিরিত কর তাহলে খুব খারাপ হবে। 
:-- কি করবা তুমি?
:-- গলায় দড়ি দিব।
:-- তুমি !! তুমি গলায় দড়ি দিবা?
:-- একদমই না? তোমার গলায় দড়ি দিয়ে মারব। কি ভাবছ আমি মরে গেলে তুমি শান্তি পাইবা? অন্য মেয়ের খুঁজে নিবা? এগুলো মাথা থেকে মুছে ফেল,, এই স্বপ্ন পূরণ হবে না। যদি এমন কিছু কর তাহলে আগে তোমাকে মারব,, তারপর নিজে মরব।

 ![image](https://img.esteem.ws/ieogyx3w3c.jpg)

অতঃপর কিছুক্ষনের জন্য দু'জনেই চুপ। এপাশ আর ওপাশ কোন দিক থেকেই কোন শব্দ আসছে না।

কিছুক্ষণ পর...

মেয়েটির ফুপিয়ে ফুপিয়ে কান্নার আওয়াজ ভেসে আসছে।
:-- আচ্ছা, তুমি ঠিক মতো খেয়েছো তো? নাই এখনও আমার কথা ভাবছো? শোন তাড়াতাড়ি খেয়ে নাও,, 
আর হে, আমি তোমাকে অনেক অনেক ভালবাসি। দেখ আমি কিন্তু তোমাকে হারাতে চায় না। 

ছেলেটি আর কোন উত্তর দিতে পারল না,,, নিজের অজান্তেই চোখে কোন জল ঝমে টলমল করছে। 
:-- আমিও তোমাকে ছাড়া অন্য কারোর কথা ভাবতে পারিনা। মিস ইউ।

 ![image](https://img.esteem.ws/y23dvshb2t.jpg)

কেউ আপনার গোপনে খোঁজ নেয়,, আপনার করা কিছু কাজ ওর কাছে বিরক্তিকর লাগে,, তাই সব সময় আপনার উপর নজর রাখে। কারন, সে শুধু আপনার পথ চেয়েই বসে আছে।
সত্যিকারের ভালবাসা এক বারই খুঁজে পাবেন, হয়তো ধরে রাখতে পারবেন নয়তো বোঝতে পারবেন না।
কিন্তু হারিয়ে গেলে ঠিকই সারা জীবন ঐ মুহূর্তগুলো চোখের সামনে ভেসে বেড়াবে তবে আর ফিরে পাবেন না। শুধু চোখের পানিতে বালিশ ভেজাবেন সাথে দীর্ঘ্য শ্বাস।

ভুল ত্রুটি মার্জনীয়......
Sort:  

This post has received a 0.63 % upvote from @booster thanks to: @hjum.