my life and love history part 4

in #photo6 years ago

image
আসলে আমি খুবই দুক্ষিত একটু দেরীতে ৪ নাম্বার অংশটা দিতে হচ্ছে বলে। আমি অসুস্থতার কারনে এত বিলম্ব। যায় হোক কাজের কথায় আসি। যখন আমার পরীক্ষা চলছিল তখন ২য় পরীক্ষার দিন আমি বইয়ের খাতা ছিডে পিরীক্ষার হলে পকেটে করে নিয়ে যায় তখন আমি বই থেকে দেখে দেখে পরক্ষা দিই এবং সকল পরীক্ষা দেখে দেখে দিয়ে দিই এবং রেজাল্ট দিল আমার রোল হল ২য় স্যার আমাকে জিজ্ঞেস করল কীভাবে এইটা সম্ভব আমি বলেছি আমি পরীক্ষায় খুব ভাল লেখেছি তাই এইটা আমি পেয়েছি এটা আমার পাওয়ার যোগ্য স্যার বল্ল হে ঠিক আছে তুমি অনেক ভাল ছেলে অনেক ভাল পড কিন্তু আনি ই জানতাম আসল কাহিনী আসলে আমি এটা পাওয়ার যোগ্যই ছিলামনা দেখে দেখে লেখার ফলে এটা পেয়েছি। এর পরের কাহিনী পরের পোস্টে আলোচনা করা হবে।

Sort:  

Next point fast I waiting this part , thanks for sharing with us

thanks

You are most welcome

This comment has received a 0.52 % upvote from @booster thanks to: @molikhatun.

This comment has received a 0.52 % upvote from @booster thanks to: @molikhatun.

☺😞😞কিছু বলার নেই ভাই।পুরাই লল!!"

right

yeah

This comment has received a 0.17 % upvote from @speedvoter thanks to: @tanjinatarin.

This comment has received a 0.17 % upvote from @speedvoter thanks to: @tanjinatarin.

মজার কাহীনি ত, কিন্তু চুরি বিদ্যা বড় বিদ্যা যদি না পড়ে ধরা

thanks

কাহীনিটা পড়ে আসলে মজা লাগল। কথায় আছে চুরি বিদ্যা মহা বিদ্যা যদি না পড় ধরা।

This comment has received a 0.40 % upvote from @speedvoter thanks to: @junedd.

ধন্যবাদ ৪ নাম্বার অংশটা দেওয়ার জন্য