খুলনার বিখ্যাত চুই ঝালের গরুর মাংস

in #recipe2 years ago

WhatsApp Image 2022-08-25 at 12.27.32 AM.jpeg

আসসালামু আলাইকুম ,
কেমন আছেন আপনারা সবাই আজকে আমি আপনাদের সঙ্গে রাতের ছোট্ট একটা ব্লগ শেয়ার করব আমি গিয়েছিলাম খুলনার বিখ্যাত চুই ঝালের গরুর মাংস খেতে কামরুল ভালবাসলে আমি সামলাতে পারিনি শরীরটা আমার প্রচন্ড খারাপ ছিল তারপরও আমি বেরিয়ে পড়েছি একমাত্র খাবার উদ্দেশ্যে সেখানে গিয়ে ইতি ঘটলো আমার সাথে চলেন পুরো ব্লগ টি দেখে আসি ।


বন্ধুরা আশাকরি ভিডিওটি মনোযোগ সহকারে দেখেছেন আর কে কে খেয়েছেন এই কামরুলের চুই ঝালের গরুর মাংস না খেয়ে থাকলে একবার হলেও খুলনায় এসে আপনারা এই গরুর মাংস খেয়ে দেখতে পারেন তাহলে মুখে লেগে থাকবে একবার নয় দুইবার নয় বারবার খেতে মন চাইবে আপনার এই চুই ঝালের গরুর মাংসের ঝোলটা খুবই মজা যেটা আসলে আপনি না খেলে আপনি মিস করবেন ।

বন্ধুরা আমার ভিডিওটি দেখলে আপনাদের একবার হলেও মুখে পানি আসবে চোখে খাবার লোক জাগবে মনে জাগবে গরুর মাংসের ভালোবাসা তৃপ্তি করে খেতে চাইলে বিখ্যাত এই চুই ঝালের গরুর মাংস খেয়ে দেখতে পারেন আমার ভিডিওগুলো আপনাদের কাছে কেমন লাগে এটা আমাকে জানাবেন আমার চ্যানেলটি একদমই নতুন আপনারা আমার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করবেন এবং সবসময় আমার পাশে থাকবেন আজ আসি আবার দেখা হবে অন্য কোনো কনটেন্টের সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  

You post has been manually curated by BDVoter Team! To know more about us join our Discord.


Delegate HIVE POWER to us & earn HIVE daily.

FOLLOW OUR HIVE AUTO CURATION TRAIL