ভেটকি মাছের টিকিয়া (ফ্রোজেন পদ্ধতিতে )খুব সহজেই বানাতে পারবেন আমার রেসিপিটা ফলো করলে |

in #share5 months ago

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভাল আছেন| অনেকদিন পর আমি আপনাদের জন্য একটি রেসিপি নিয়ে হাজির হয়ে গিয়েছে আপনাদের মাঝে| আমার আজকের রেসিপিটা হচ্ছে ভেটকি মাছের টিকিয়া, আমার আজকে রেসিপিটা যদি আপনারা ফলো করে বাসায় যেকোন মাছ দিয়ে টিকিট তৈরি করে খেয়ে দেখেন তাহলে আসলেই বুঝতে পারবেন আমি মিথ্যা বলছি নাকি সত্য বলছি| আমার আজকে ভেটকি মাছের টিকিয়া বানাইতে খুব বেশি উপকরণ লাগে নাই যেগুলো লেগেছে সেগুলো আপনার হাতের নাগালেই আছে| আমি পার্সোনালি আমার কথা বললে আমি আগে একদমই কোন মাছ খেতাম না| আমার শ্বশুর বাড়ি আসার পর থেকে আমি মাছ খাই কারণ আমার শ্বশুর বাড়ির লোকজন পছন্দ করে তারা প্রতিদিন মাছ খায়| তাদের সাথে থেকে তাদেরটা চিন্তা করতে করতে এখন আমি নিজেও অনেক কিছু খাওয়া শিখেছি| আমি ভেটকি মাছ কোনদিন খাইনি কারণ সামুদ্রিক মাছ আমার কাছে পছন্দ না| সামগ্রিক মাছের যে একটা ফ্লেভার আছে ওইটা আমার ভালো লাগে না| কিন্তু বাসায় যখন সবাই খায় তখন নিজের জন্য আলাদা করে কিছু করতে ইচ্ছে করে না| আর আমার কাছে মনে হয় খাবারটা হচ্ছে যার যার রুচির ব্যাপার| অভক্তি করে কোন খাবার খাওয়াটাই ঠিক না| আমি আজকে যে মাছের দিকে এটা বানিয়েছি এটা আমি কাউকে অনুসরণ বা অনুকরণ করে বানাইনি আমি নিজের থেকে আইডিয়া করে টিকিয়া টা বানিয়েছি| আমি এই প্রথমবার ভেটকি মাছ দিয়ে টিকিয়ে বানিয়েছি আর যেটা খেতে অসাধারণ লেগেছে সবাই অনেক বেশি প্রশংসা করেছে| টিকে এটা বানাতে আমার যা লেগেছে ভেটকি মাছ দুই পিস , আলু একটা, স্বাদমতো লবণ, হাফ চামচ চিনি, হাফ চামচ ধনিয়া জিরা গুঁড়া, আদা রসুন গোলমরিচ বাটা, পেঁয়াজ বেরেস্তা, একটা ডিম, কাঁচা মরিচ কুচি, ধনিয়া পাতা কুচি, এক চা চামচ কনফ্লাওয়ার, আপনার হাতের নাগালে যদি সকল ভারতীয় থেকে থাকে অবশ্যই আমার আজকের রেসিপিটা তৈরি করে খেয়ে আমাকে কমেন্ট অপশনে জানাতে ভুলবেন না আপনার মতামত আপনার কাছে কেমন লেগেছে আমার আজকের রেসিপি|

বন্ধুরা, আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের রেসিপিটা ভালো লেগেছে| ভালো লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকলে আমি আপনাদের জন্য নিত্য নতুন কনটেন্ট নিয়ে হাজির হয়ে যাব আপনাদের মাঝে প্রতিদিনের মতন| আমার ভুল ত্রুটি গুলো ক্ষমাদৃষ্টিতে দেখবেন| আমার চ্যানেলটিতে নতুন হলে অবশ্যই আমার চ্যানেলটিতে সাবস্ক্রাইব করবেন| আপনার আমার পাশে থাকলে আমার সামনে পথ লাগলো আরো বেশি সহজ হয়ে যাবে| সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন|