My Lazy Morning Became Busy.

in Hive Bangladesh3 years ago (edited)

66e54613-20b6-4ecf-a603-b0106734b648-f09d22dd-983e-4ddb-ad8c-2f80540293ad-v1.png

Hello

I hope you're having a great day.

Welcome back to another vlog in @threespeak where you'll be able to see me spending the morning lazily.


I tried to make a small short film showing one of my lazy mornings. I've shown a morning when my wife was not with me and she was calling me over the phone continuously and was suggesting me to make something to eat. Then I ordered food from a restaurant and laziness wasn't leaving me easily. You should listen to the audio to understand what it is about. It's in Bangla language and who knows Bangla will understand it clearly and will find it funny, I hope. Others who don't understand our language might also find it funny with my lazy acting.


Watch the video to enjoy the moment.


Music Sources: Bensound/Youtube Library.


"The End"

"Be Good, Think Good and Do Good"

"Stay Home, Stay Safe & Let's Beat Corona".


Sort:  

নাটকটি ভালোই জমাইছেন, পরিচালক কে কিছু সম্মানী নেয়া যেতে পারে। ধুর আপনি তো পরিচালকের নাম দেন নাই, তাইলে বাদ।
হুম লাবনী বিফ বিরিয়ানি দেখেই মনে হয়েছে খুব একটা মজার না, যার কারনে আপনিও খেতে পারেন নাই।

Ami nijei porichalok vai.
Name akhon diye dilam wallet e sommani pathai ditey vul koiren na jehetu jomse bollen.
Biriyani ta kharap lagey nai vai... asole poriman onek beshi chilo r ghum theke uthar por first meal ta ami beshi khaite pari na emniteo.

Valoi acting krte parlen.. Moja pailm vai.apni biriani order dilen kintu achar koi pailen.
Jaihok onk valo laglo apnr acting video.😃😃😃

Haha acting korar try korechi apu but koto ta r valo korlam?
Achar freeze e chilo... jodio biriyanir satheo ektu achar ashchilo packet e.
Dhonnobad sundor motamot jananor jonno.

আরে ভাই কি নাটকটাই না দেখালেন, মনে হচ্ছিল তানজিন তিশা ও অপূর্ব এর নাটক দেখতেছিলাম। তবে দারুন লেগেছে আমার কাছে খুবই মজা পেয়েছি।অনেক ধন্যবাদ এত সুন্দর একটি অভিনয় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Tanjin Tisha r Apurba er natok? Haha, valo bolsen.
Jodio ei natok e sudhu Apurba e chilo r low budget er karone Tanjin Tisha k sudhu call er voice er role diyechilam.
Dhonnobad sundor motamot prodan korar jonno.

Hahaha 🤣😁 are allah apnar ring tone tai fast e voi paichi ami,,,darun ekta video toiry korchen,,,vabir sathe ki sundor kore mittha bole allah,,,birinani ranna koren tay na,,,eto sokale kokhonoi ghomanna kotha gula sei chilo darun hoiche,,,,haha biriani r order kore o lav holona,,, darun erokom video aro dekhte cai,,,,onek onek thanks,,,,apnar ring tone ta hassokor chilo allah haste haste ses ......

Amar phone er ringtone asole eta na, apu.
Ami cheyechilam funny kichu use korte tai eta add korechilam edit korar somoye.
BTW... mittha kintu dhora jabey na jehetu eta natokiyo chilo.
Apnar vabi amar sathei chilo oidin.
Dhonnobad sundor comment korar jonno.

nice video and morning, not lazy morning it is interesting morning, with start phone call, nice , did you get up with phone bell, aha ha after call, again call, nice video, happy life, bhi hamesha sada khush rahoo, sada khush rahoo pyray bhi

Thank you so much for your fantastic feedback, bro.

You are really lazy, but not more than me. I am so muvh lazy that I can't see the rise of the sun 😁

Vai... ghum theke uthey breakfast+lunch 1sathe korlam 1tar porey maybe.
Erporo boltesen apni amar cheye lazy... it's not fair.