সারা দিনের ব্যস্ততার মাঝে এক পলকে দেখে আসি আমার ব্যস্ত রান্নাঘরের আজকের ইফতারের আইটেম |

in #hivelast month

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভাল আছেন সারাদিনের ব্যস্ততার মাঝেও আমি আপনাদের জন্য আবারও ব্লগ নিয়ে হাজির হয়ে গিয়েছি প্রতিদিনের মত| পবিত্র রমজান মাস জুড়েই রহমতের মাস পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে আমরা সারা বছর অনেক কিছু চিন্তা করে থাকি | দান ,যাকাত সবকিছু গরীব-দুঃখীদের মাঝে বিলিয়ে দেওয়ার চেষ্টা করি |মানুষের দানটা এমন ভাবে করা উচিত আমার ডান হাত থেকে বাঁ হাতে যাবে সেটা যেন কেউ বুঝতে না পারে| সারাদিন অনেক বেশি পরিশ্রম হয় রমজান মাসে তারপরও ইফতারির আইটেমে তেলেভাজা থেকে শুরু করে ডেজার্ট আইটেম পর্যন্ত করা হয় সাথে থাকে শরবত ইত্যাদি| বাসার সবার জন্য খাবার তৈরি করতে সবাই মিলে একসাথে ইফতারি করতে বাসার পরিবেশ যেন আনন্দমুখর হয়ে ওঠে পুরো রমজান মাস জুড়ে| ইফতারের পর সবাই মিলে মার্কেটে যাওয়া শপিং করা আইসক্রিম খাওয়া সবাই মিলে কোন একটা ব্যাপার নিয়ে অনেক জোরে হেসে আবার চুপ থাকা যে এত জোরে এসো না এই ব্যাপার গুলো না আমার কাছে অনেক বেশি ভালো লাগে| কার কার ঈদের শপিং হয়েছে আমার আসলে জানা নেই টুকিটাকি সবার জন্য শপিং করতে আমার ভালই লাগে |পরিবারের সবার জন্য আমি সবসময় ছোটখাটো জিনিস কিনে থাকি গিফট দিতে আমার ভীষণ ভালো লাগে| তেমনি গিফট পেতেও আমার ভালো লাগে কেউ যদি ছোট কোন জিনিস আমাকে দেয় আমার কাছে সেটা অনেক বেশি আনন্দের হয়ে ওঠে|আজকে আমার বাসায় অনেক রকমের ইফতারি আইটেমে ছিল আবার বাইরে থেকেও কিছু ইফতারি কিনে আনা হয়েছিল সবকিছু মিলিয়ে আজকে আমি আপনাদের মাঝে আমার ইফতারি থেকে সেহেরী কি খাবার আমরা খেয়েছি বাইরে গিয়েছি ঘুরেছি শপিং করেছি সে ব্লকটায় শেয়ার করেছি আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের ব্লগটি ভালো লাগবে|


বন্ধুরা, আমি আশা করব আপনাদের কাছে আমার আজকের ব্লগটি ভালো লেগেছে | ভালো লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আমার চ্যানেলে কেউ নতুন হলে অবশ্যই আমার চ্যানেলটিতে সাবস্ক্রাইব করবেন |আপনার আমার পাশে থাকলে আমার সামনের পথ চলে আরো বেশি সহজ হয়ে যাবে আপনাদের মাধ্যমে| আবার ভুল ত্রুটি গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন| আমার ভালো লাগা থেকে আমি ব্লকগুলো তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করি | মানুষ মাত্রই ভুল তাই বলবো ভুলকে আলাদা দৃষ্টিতে দেখে ভালোলাগা দিকগুলো দেখে আমার চ্যানেলটিতে অবশ্যই সাবস্ক্রাইব করবেন| আর আপনি যদি আমার আজকের ব্লকে দেখে থাকেন এবং আমার ব্লগ যদি দেখে থাকেন আপনার কাছে আমার ব্লগ কেমন লাগে আপনার গুরুত্বপূর্ণ মতামত আমাকে জানাতে পারেন আমার কমেন্ট বক্সে| আজ আসে আবার দেখা হবে অন্য কোন ব্লগের সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন| অবশ্যই আমার পাশে থাকবেন আপনার আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য | এই প্রত্যাশায় আজ আসে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন স্বাস্থ্যবিধি মেনে চলবেন |